• (iOS) Magica.io - Battle Royale জেনারেটরের টাকা প্রতারণা করে

    ------------------------------------------
    ▶▶▶▶ Magica.io - Battle Royale ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Magica.io - Battle Royale IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ জেনারেটরের টাকা প্রতারণা করে ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Magica.io - Battle Royale 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    Check out similar apps to Magica.io - Battle Royale - 9 Similar Apps & 138313 Reviews.

    এটি একটি চমৎকার খেলা....অসময়ের জন্য খুবই সুন্দর এবং যখন আপনি উপাদানগুলিকে মিশ্রিত করেন তখন খুব ভালভাবে সম্পন্ন হয়

    Magica.io | iPhone iPad Apps! Appsuke!

    এটা ভালো কিন্তু আপনি গোল্ড লিগে পৌঁছানোর পর এটা কঠিন হয়ে যাবে

    আমি অবাক হয়েছি যে আপনি প্রতিটি হত্যার জন্য একটি বিজ্ঞাপন পান না (আপনি কি সাহস করবেন না) জাল মাল্টিপ্লেয়ার তবে এখনও কিছুটা বিনোদনমূলক, আপনি যদি বিজ্ঞাপনগুলিকে টোন ডাউন করেন তবে এটি একটি ভাল খেলা হবে

    এটি একটি দুর্দান্ত খেলা কিন্তু সেখানকার লোকদের হারানো খুব কঠিন এবং আপনি এতগুলি রত্ন পান না৷ তাদেরও এতগুলি বিজ্ঞাপন দেওয়া বন্ধ করতে হবে

    Magica.io - Battle Royale Jangovar fbey

    Download Magica.io - Battle Royale Mod APK files and Original APK file..

    আমি এখন 2 বছর ধরে এই গেমটি খেলছি এবং আমি এটি পছন্দ করি এবং আমি এটি খেলা বন্ধ করতে পারি না তাই সেখানে আশ্চর্যজনক কাজ চালিয়ে যান।

    Twin Moons:尋物遊戲 冒險 sjr

    বেশ মজার খেলা, দ্রুত বিরক্ত হয়ে গেছি এবং অনেক বিজ্ঞাপন

    বিজ্ঞাপনের ভয়ঙ্কর পরিমাণ। শুধু খেলা আবর্জনা.

    আমি বছরের পর বছর ধরে গেম খেলছি, এবং এই গেমটি সেরা একবারের একটি, কারণ আপনি অফলাইনে খেলতে পারেন। এআই চ্যালেঞ্জিং যেমন এটি যায়। আমি এই গেমটিতে প্রায় 55$ ব্যবহার করেছি, কারণ এটি কখনও কখনও পে-টু-জিত হয়। যদিও, যখন একটি গোলাপ থাকে, সবসময় একটি কাঁটা থাকে। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনি বন্ধুদের সাথে খেলতে পারবেন না, যখন আপনি খেলতে, বড়াই করতে বা বন্ধুদের সাথে সম্পর্কিত যেকোন কিছু করতে পারবেন না তখন দক্ষতা অর্জনের কোন মানে নেই।

    এটি কিছুক্ষণ পরে খুব বিরক্তিকর হয়ে যায় এবং ভাল গিয়ার ড্রপ পাওয়া কঠিন উপায়, এছাড়াও তারা আরও কম্বোস তৈরি করতে আরও উপাদান যুক্ত করলে এটি ভাল হবে

    Magica.io - Battle Royale پرتحرک yad

    Ai অপ্রতিরোধ্য হয়. দীর্ঘ পরিসর। নিখুঁত লক্ষ্য। আরো ক্ষতি. আরো স্বাস্থ্য. প্রথম তরঙ্গে কেউ কেউ অবিলম্বে একটি বৈশিষ্ট্যে আপগ্রেড করতে পরিচালনা করে। এটি বিনোদনমূলক এবং অফলাইনে খেলা খুব সুন্দর। স্পষ্টভাবে AI পুনরায় ভারসাম্য করা উচিত. এছাড়াও. প্লেয়ারের প্রতি AI-এর আক্রমনাত্মকতা বেড়েছে বলে মনে হচ্ছে। শুধুমাত্র একটি শটে আপনার পুরো গেমটি সম্পূর্ণভাবে শেষ করতে পারে।

    Magica.io Ação bas

    আপনার গেমটি ভয়ঙ্করভাবে খারাপ৷ অনেকগুলি বিজ্ঞাপন কিন্তু সেই সমস্যাটি সমাধান করা যেতে পারে অন্য সমস্যাটি হল যখন প্রতিটি একক বট খেলে আপনার পরে কখনও কখনও তারা ভুল করে হত্যা করে এবং কখনও কখনও তারা আপনাকে লক্ষ্য করে। আরও অনেক সমস্যা আছে কিছু বানান খুব ভেঙে গেছে আপনি সেগুলি এড়াতে পারবেন না তবে অবশ্যই এটি সহজ হতে পারে যদি অন্য প্রতিটি গেমের মতো অর্থ প্রদান করা হয়। এটা লজ্জাজনক যে আপনি খেলোয়াড়দের চেয়ে অর্থের বিষয়ে বেশি যত্নশীল।

    আমি বুঝতে পেরেছি যে আপনার প্রচুর বিজ্ঞাপন দরকার কিন্তু একটি জিনিস যা আমাকে রাগান্বিত করে তা হ'ল কখনও কখনও যখন আমি পুনরায় জন্ম দেই, আমি একটি যুদ্ধের মাঝখানে থাকি এবং 2টি প্রজেক্টাইল এবং যদি সেগুলি আইস হয়, এর মানে হল আপনি তৈরি করার চেষ্টা করছেন আমাদের একটি খারাপ অভিজ্ঞতা আছে বা এটি এলোমেলো তাই আমি আপনাকে একটি 3 তারা রেটিং দিচ্ছি।

    বিজ্ঞাপন এবং পপ আপ খেলা ধ্বংস. এছাড়াও বিনামূল্যের খেলোয়াড়রা একটি বিশাল অসুবিধার মধ্যে রয়েছে কারণ অর্থপ্রদানকারীরা ফ্রিপ্লেয়ারদের থেকে বৃদ্ধি পায়। অর্থহীন, যদি না আপনি এটির জন্য অর্থ প্রদান করেন।

    এটি আমার খেলা সেরা গেম তবে আপনি যদি অফলাইনে মাল্টিপ্লেয়ার রাখেন তবে এটি যে কোনও গেমের চেয়ে আরও দুর্দান্ত হবে আপনার গেমটি শীর্ষ চার্টের 1ম স্থানে থাকবে দয়া করে আমার প্রতিক্রিয়া জানান


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :